শনিবার, ১৯ জুন ২০২১ ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Bangladesh Total News

হিলি থেকে গায়েব হওয়া চাল চট্টগ্রামের পটিয়া থেকে উদ্ধার, ১৩৬ বস্তা চাল উদ্ধার ২জন আটক

প্রকাশের সময় : ৫ মে, ২০২১ ১১:০৮ : অপরাহ্ণ

হিলি প্রতিনিধি: হিলি স্থলবন্দর থেকে চাল বোঝায় করে পালিয়ে যাওয়া ট্রাক চট্টগ্রামের পটিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় খোয়া যাওয়া ১৩৬ বস্তা চালও উদ্ধার করা হয়। এসব চাল চুরি করে গায়েব করা চক্রের দুই সহযোগীকেও গ্রেফতার করা হয়েছে। ট্রাকের চালক-হেলপার পলাতক রয়েছে।

চক্রটি দির্ঘদিন ধরে দেশের ভিন্ন অঞ্চল থেকে চালসহ বিভিন্ন পণ্য ট্রাকে করে গন্তব্যে পৌঁছে দেয়ার নাম করে পণ্য বোঝায় করে গন্তব্যে পৌঁছে না দিয়ে নিজেরাই আত্মসাত করে আসছিলো বলে জানায় পুলিশ।

হাকিমপুর থানা অফিসার ইন-চার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, দিনাজপুরের পুলহাট এলাকার মেসার্স আর জি ট্রেডিং এর মালিক অর্ণব কুমার বসাক গত ১৫ এপ্রিল ৬৪০ বস্তা চাল ট্রাক যোগে হিলি থেকে চট্টগ্রামে পাঠায়। কিন্ত ট্রাক চালক চাল গুলো গন্তব্যে না পৌঁছে দিয়ে নিজেরাই অত্মসাত করে।

গত কয়েকদিন ধরে চাল বোঝায় ট্রাকের কোন খোঁজ না পেয়ে চালের মালিক অর্ণব কুমার বসাক গত ২৮ এপ্রিল হাকিমপুর থানায় ৪০৬ ও ৪২০ ধারায় মামলা দায়ের করে। এরপর হাকিমপুর থানা পুলিশের পক্ষ থেকে বিভন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়।

সবশেষ গতকাল রোববার এস আই রাকিবুল হাসানের নেতৃত্বে হাকিমপুর থানা পুলিশের একটি দল গত ২ মে চট্টগ্রামের পটিয়া থানা এলাকা অভিযান চালিয়ে চুরি যাওয়া ১৩৬ বস্তা চালসহ আত্মসাৎকারী চক্রের দুই সদস্যকে আটক করা হয়। আটককৃতরা হলো- নান্টু চক্রবর্তী (৪৫) পিত-মৃত বাবুল চক্রবর্তী গ্রাম-চাক্তাই (রাজাখালী) থানা- বাকুলিয়া এবং অপরজন হলো শাহিনুর রহমান (২৯) পিতা- আব্দুর রকিব গ্রাম-পাথরঘাটা থানা-কোতয়ালী জেলা চট্টগ্রাম।আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে দিনাজপুর জেল হাজতে পাঠানো হবে বলেও জানায় পুলিশ।

 


ট্যাগ :

আরো সংবাদ