বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

সরকারের নির্দেশ যথাযথভাবে পালন করছি : ওসি নিজামউদ্দীন

প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০ ৮:০৬ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদন : চীনের উহান থেকে করোনা ভাইরাস এর উৎপত্তির পর ক্রমান্বয়ে সারা বিশ্বে এই ভাইরাস ছড়িয়ে পড়েছে। পৃথিবীর উন্নত দেশ থেকে তৃতীয় বিশ্বের দেশ পর্যন্ত সবখানেই করোনা আলোচনার একটি কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। পৃথিবীর প্রতিটি দেশই এই করোনা ভাইরাস ঠেকাতে গলদঘর্ম হচ্ছে।বাংলাদেশ করোনা ভাইরাসের বিরুদ্ধে যে প্রতিরোধ যুদ্ধ হচ্ছে তাতে বীরসেনানীর মতো দায়িত্ব পালন করছেন বাংলাদেশ পুলিশ।পুলিশ বিভাগের সদস্যরা আইনশৃংখলা রক্ষার পাশাপাশি জনসচেতনতা তৈরি ও জনসেবার এক মূর্ত প্রতীক। চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনারের উদ্যোগে সকল থানার ওসিগণ হোম কোয়ারেন্টাইনে থাকা লোকজনদের বাজার পর্যন্ত ঘরে পৌছে দিচ্ছেন। নগরবাসী পুলিশের এই নাগরিক সেবা পেয়ে সত্যিই আনন্দিত ও মুগ্ধ।

বিটিনিউজের মেট্রো প্রতিনিধি বৃহত্তর চট্টগ্রাম শহরে বেশ কয়েকটি থানায় করোনা সচেতনতা কর্মকাণ্ডের সরেজমিন দর্শনের অংশ হিসেবে চট্টগ্রামের চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিজাম উদ্দিন এর সাথে  কথা বলেন।তিনি জানান, জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে থানার আওতাধীন বিভিন্ন পয়েন্টে সচেতনতা মূলক মাইকিং করা হচ্ছে, সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য মানুষদের মধ্যে লিফলেট বিলি  বিতরণ করা হচ্ছে। একইভাবে থানার কর্তব্যরত অফিসারেরা সেনাবাহিনীকে অব্যাহত সহযোগিতা করেছেন । তাছাড়া চকবাজার থানার আওতাধীন কাঁচা বাজারের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের দিকে খেয়াল রাখছেন । গুরুত্বপূর্ণ সড়ক উপসড়কগুলিতে জীবাণুনাশক পানি ছিটানো হচ্ছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ জরুরি সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোতে  জীবাণুনাশক স্প্রে আছে কিনা তা তদারকি করছে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজামউদ্দিন বলেন, সরকার যেসব নির্দেশনা আমাদের প্রতি দিয়েছেন আমরা তা যথাযথভাবে পালন করার চেষ্টা করছি। গণমাধ্যমকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন আপনাদের কৌশলগত সহযোগিতা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করবে এমনটা আমরা মনে করছি । বিটিনিউজের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি সহযোগিতা ও সহযোগিতা দেওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ বলে জানান।

 


ট্যাগ :

আরো সংবাদ