রোববার, ৯ আগস্ট ২০২০ ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

আইপিএলের সূচি প্রস্তুত

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০ ৫:৫৮ : অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট :আগেই বোঝা গিয়েছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হওয়ার পরই এবার আইপিএল নিয়ে জোরেশোরে প্রস্তুতি শুরু করবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এখন হচ্ছেও তাই। সরকারের চূড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষায় আনুষ্ঠানিক কোনো ঘোষণা দিচ্ছে না আয়োজকরা। তবে ভেতরে ভেতরে ঠিকই সব গুছিয়ে এনেছে তারা।যার অংশ হিসেবে শুরুতেই আরব আমিরাতকে এবারের আইপিএলের ভেন্যু হিসেবে ঠিক করেছে বিসিসিআই। সে ধারাবাহিকতায় এবার আইপিএলের সূচিও প্রস্তুত করে ফেলা হয়েছে। যা মোতাবেক আগামী ১৯ সেপ্টেম্বর হবে আইপিএলের নতুন আসরের প্রথম ম্যাচ। আর জমজমাট এ আসরের পর্দা নামবে নভেম্বরের ৮ তারিখে।

বিসিসিআইয়ের এক কর্মকর্তা পিটিআইকে বলেছেন, ‘এখনও পর্যন্ত যা ঠিক করা হয়েছে যে, আইপিএল শুরু হবে ১৯ সেপ্টেম্বর (শনিবার) এবং ফাইনাল ম্যাচ হবে ৮ নভেম্বর (রোববার, ভারতের সাপ্তাহিক ছুটির দিন)। সবমিলিয়ে ৫১ দিনের আয়োজন। যা কি না ফ্র্যাঞ্চাইজি এবং অন্যান্য স্টেকহোল্ডারদের জন্য বেশ ভালো হবে।’

ধারণা করা হচ্ছে সেপ্টেম্বরের শেষদিকে হতে যাওয়া এই আইপিএলে অংশ নেয়ার জন্য আগস্টের ২০ তারিখেই অনুশীলন শুরু করে দেবে ফ্র্যাঞ্চাইজিগুলো। যাতে করে অন্তত চার সপ্তাহ নিজেদের মতো করে অনুশীলন ও আনুষঙ্গিক গোছানোর সময় পায় তারা।


ট্যাগ :

আরো সংবাদ