বুধবার, ১২ আগস্ট ২০২০ ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

কেজি স্কুল শিক্ষকদের সম্মাননা প্রদান

প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০ ১১:৫৮ : অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট : ২৯ জুলাই বুধবার সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ এইচএসসি ৯৪ ব্যচ এর উদ্যোগে কেজি স্কুল শিক্ষকদের সম্মাননা প্যাকেট প্রদান অনুষ্ঠান নগরীর শাহ ওয়ালীউল্লাহ ইন্সটিটিউট-এ অনুষ্ঠিত হয়। কলেজিয়েট ৯২ ব্যাচ এবং ভিওএ ফ্যান ক্লাব জামালখানও এতে স্বতঃস্ফূর্ত আর্থিক সহায়তা করে। বাংলাদেশ কিন্টার গার্টেন এসোসিয়েশন এবং কিন্টার গার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদের মাধ্যমে এ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।
এ মহতি আয়োজনের উদ্যোক্তাদের সমন্বয়ক আবদুল কাইয়ুম মাসুদ বলেন, করোনার প্রভাবে সমাজে নানা ধরনের সমস্যা তৈরি হয়েছে। এ সমস্যা থেকে উত্তরণের জন্য প্রতিটি নাগরিককে সহায়তার হাত বাড়িয়ে দিতে হবে। সেটি আর্থিক হোক বা অন্য কোন ক্ষেত্রে হোক। এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ক্যাপ্টেন রিজওয়ান শামসী, ফারুক আহমেদ, এরফানুল হক দীপু প্রমুখ।


এতে বক্তারা বলেন বিগত ৪ মাস শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষকগণ আর্থিক সংকটে পড়েছে। প্রতিষ্ঠানের বেতন এবং টিউশনির আয়ের মাধ্যমে এ সকল স্কুলের শিক্ষকগণের সংসার চলে। এখন সব কিছু বন্ধ থাকায় তাদের আয়ের উৎস প্রায় বন্ধ রয়েছে। এমন পরিস্থিতিতে তাদের পাশে দাঁড়িয়ে, আর্থিক সহায়তা করে আয়োজকেরা সুন্দর দৃষ্টান্ত স্থাপন করেছে। ঐক্য পরিষদের সম্পাদক লুতফুর রহমান আলম এ অনুষ্ঠান সঞ্চালনা করেন এবং ঐক্য পরিষদের সভাপতি সাজিদ ইকবাল সভাপতিত্ব অনুষ্ঠান করেন।সভাপতি তার সমাপনী বক্তব্যে যাদের আর্থিক সহায়তায় এ আয়োজন সম্ভব হয়েছে তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


ট্যাগ :

আরো সংবাদ