বুধবার, ১২ আগস্ট ২০২০ ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

বিরামপুর পৌরসভার অর্ন্তরালে অসহায় ৫টি পরিবার যাতায়াতের দূর্ভোগের চিএ দেখার কেহ নাই

প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০ ৩:০৮ : অপরাহ্ণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-মোঃ রেজওয়ান আলী-দিনাজপুরের বিরামপুরে পৌরসভার ৬ নং ওয়ার্ড ভূক্ত মাহমুদপুরে ৫টি পরিবারের যাতায়াতের রাস্তা বন্ধ হওয়ায় দূর্বিসহ জিবন যাএার চিএ অবলোকন করা যায়।তথ্য মতে জানা যায় যে,গত কয়েক মাস পূর্বে মাহমুদ পুর মহল্লার মৃত রফিকুল্লাহ পুএ ঝুলু মিয়া,ফিরোজা স্বামী রাকিব বেপারি,সিদ্দিকের পুএ স্বপন মিয়া,বুদু শাহর পুএ কালাম মিয়া,৫টি পরিবার প্রত্যেক পরিবারে ৫-৬ জন সদস্য ও গবাদিপশু রয়েছে তারা সকলেই পূর্ব থেকেই মৃত্যু আতর শাহর পুএ আঃ হাকিম মিয়ার বাড়ির পাশের রাস্তা দিয়ে চলাচল করিত।
কিন্তু হঠাৎ করে হাকিম মিয়া রাস্তাটি বন্ধ করে দিলে পরিবার গুলো কঠিন বিপাকে পড়ে যায়। নিরুপায় হয়ে ৫পরিবারের লোকজন অন্য পাশের কোন বিকল্প রাস্তা না থাকায় নদীর পানির উপরে ভূরায় করে মানবেতর ভাবে যাতায়াত করছেন।ভূক্ত ভোগীর অভিযোগে জানা যায়,এমন অবস্থা হওয়ায় তারা বিষয়টি স্হানীয় ৬নং ওয়ার্ড কমিশনার আমিরুল ইসলাম কে বিষয়টি জানালে সে কোন প্রকার ব্যাবস্হা গ্রহণ করে নাই।

এ বিষয়ে প্রতিবেদক পৌরমেয়র আল হাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল কে মুঠোফোনে জানালে তিনি বলেন আমি বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত রোগ মূক্ত হলেই এর ব্যবস্হা গ্রহণ করব।উক্ত বিষয়টি বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অবগত করা হয়েছে এ যাবৎ কোন প্রকার ব্যাবস্হা গ্রহণ করা হয় নাই।গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন বাংলাদেশের কোন জনগণ যাতায়াতের সমস্যা থাকবেনা ও না খেয়েও থাকবেনা। এ বিষয়ে জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন আমরা বর্তমানে অসহায় আমাদের যাতায়াতের সমস্যার সমাধান কবে হবে এমনই ভাবে তারা আর্তনাথ করেন।


ট্যাগ :

আরো সংবাদ