শুক্রবার, ১০ জুলাই ২০২০ ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

বিরামপুরে এক ব্যাংকের পাঁচজন কর্মী করোনায় আক্রান্ত

প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০ ১:৪১ : পূর্বাহ্ণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি,মোঃ রেজওয়ান আলী:-দিনাজপুরের বিরামপুরে ইসলামী ব্যাংক শাখার পাঁচজন ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়ে জিবনের ঝুঁকি নিয়েই অফিসে কাজ করছেন কর্তৃপক্ষের কোন রকম ভাবনা নেই মর্মে তথ্য মতে জানা যায়।২৮ জুন রবিবার ২০২০ইং তারিখ অদ্যবদি অএ শাখায় স্বাভাবিক ভাবে কার্যক্রম চালিয়ে যাচ্ছেন ব্যাংক কর্তৃপক্ষ। সেই মতে ব্যাংকের অন্যান্য কর্মী ও গ্রাহকের করোনায় সংক্রমিত হওয়ার ঝুঁকি বৃদ্ধি পাওয়ার আশংকা তৈরি হচ্ছে। ঝুকি নিয়ে ব্যাংক কার্যক্রম চলার কারণে আতংকে রয়েছেন অন্যান্য কর্মী ও গ্রাহকগণ।
আক্রান্ত ব্যক্তিদের মধ্যে রয়েছেন ২জন সিনিয়র অফিসার,একজন ক্যাশ ইনচার্জ,পিয়ন গোডাউন ইনচার্জ সহ পাঁচজন ব্যক্তি উক্ত শাখায় কর্মরত আছেন বলে জানা যায়।গত ২-৩ দিনের মধ্যে তাদের আক্রান্ত হবার ফলাফল প্রকাশ হয়েছে।এ বিষয়ে ইসলামী ব্যাংক বিরামপুর শাখার ম্যানেজার মোশারফ হোসেন বলেন, শাখা লকডাউন বা স্বাভাবিক কার্যক্রমের ব্যাপারে প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্হা গ্রহণ করা হবে।
তিনি আরও বলেন যারা আক্রান্ত হয়েছেন তারা গত ১৭-১৮ দিন ধরে অফিসে উপস্থিত হয়নি এবং যখনি তারা আমাকে জ্বর-সর্দির বিষয়ে অবগত করেছেন তাৎক্ষণিকভাবে আমি তাদের ছুটি প্রদান করেছি। তাদের কে নিজ নিজ বাড়িতে থাকার কথা বলা হয়েছে । সরকারের প্রদত্ত আইন অনুযায়ীআমি সহ অফিসের সকলেই স্বাস্থ্য বিধি মেনে কার্যক্রম পরিচালনা করছি। আশা করছি আমাদের মধ্যে সংক্রমণ ছড়াবে না।এ বিষয়ে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল সরকারের নিকট জানতে চাইলে তিনি বলেন,ইসলামী ব্যাংক বিরামপুর শাখায় পাঁচজন ব্যাংক কর্মী করোনায় আক্রান্ত হয়েছে আরো তিনজন কর্মীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।ফলাফল আসা মাএ আলোচনা করে খুব শিঘ্রই শাখাটি লকডাউনের ব্যবস্থা গ্রহণ করা হবে। বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মন্তব্য করেন যে, এমন খবর আমিও পেয়েছি,ইসলামী ব্যাংক বিরামপুর শাখার পাঁচজন কর্মী আক্রান্তের সংবাদ। এই মুহূর্তে ইসলামী ব্যাংক বিরামপুর শাখাটি লকডাউনের ব্যবস্হা অব্যাহত রয়েছে মর্মে জানা যায়।

 


ট্যাগ :

আরো সংবাদ