রোববার, ৫ জুলাই ২০২০ ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

বিরামপুরে ঈদের দিন বাড়ি ফিরলেন ৩জন করোনা ভাইরাস কে জয় করে বাড়ি ফিরলেন ৩ জন

প্রকাশের সময় : ২৫ মে, ২০২০ ১০:৪৯ : অপরাহ্ণ

 

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-মোঃ রেজওয়ান আলী-দিনাজপুরের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে ঈদের দিন করোনা জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন মহিলা সহ ৩ জন মানুষ। এই তিনজন ব্যাক্তি গত ৯ মে করোনা রোগী শনাক্ত হয়ে ছিল আজ তারা সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তাদের পরিবারের নিকট।
তথ্য মতে জানা যায়,০৯ই মে ২০২০ইং তারিখ শনিবার তারা বিরামপুর উপজেলায় প্রথম ৩জন করোনা ভাইরাস সংক্রমণ রোগী শনাক্ত হয়,পর থেকেই তাদেরকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রেখে চিকিৎসাসেবা দেয়া হয়। প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন থাকার পর সূস্হ্য অবস্থায় অদ্য ঈদের দিন সোমবার দুপুরে তাদেরকে ছাড়পত্র দেওয়া হয়।
সোমবার ২৫ মে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমানের উপস্থিতিতে বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী ও আবাসিক মেডিকেল অফিসার ডা.মুহতারিমা সিফাত তাদেরকে হাসপাতাল থেকে ছাড়পত্র প্রদান করেন।
এই সময়ে আরো উপস্থিত ছিলেন সার্কেল এএসপি মিথুন সরকার,বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা -কর্মচারীবৃন্দ,সাংবাদিক প্রমুখ।
করতালি ও উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে করোনা জয়ীদের শুভেচ্ছা জানানো হয়।
বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী জানান, যাদেরকে ছাড়পত্র দেওয়া হয়েছে তারা এখন সবাই সুস্থ। হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার পর তাদের নিজ বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে জানান এ নিয়ে আর কোন আশংকা তাদের মাঝে নেই।

 


ট্যাগ :

আরো সংবাদ