সোমবার, ১ মার্চ ২০২১ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) ঝিনাইদহ জেলা সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১ ১০:১৪ : পূর্বাহ্ণ

এম এ কবীর, ঝিনাইদহ ঃবাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) ঝিনাইদহ জেলা শাখার প্রথম সস্মলেন   বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। কমরেড মোফাজ্জেল হোসেন মঞ্জুর সভাপতিত্বে
সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক কমরেড ইকবাল কবির জাহিদ,বিশেষ অতিথি ছিলেন কমরেড জাকির হোসেন হবি, এবং কমরেড শামছুর রহমান আখতার।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নারী নেত্রী কমরেড স্বপ্না সুলতানা, কমরেড নজরুল ইসলাম, কমরেড আব্দুল খালেক ঝান্টু মাস্টার, কমরেড আব্দুর রাজ্জাক, কমরেড আব্দুর রাজ্জাক (রাজা), কমরেড নজরুল ইসলাম মাস্টার, কমরেড নাজমুল ইসলাম, কমরেড চয়নিকা মজুমদার ও ছাত্র নেতা সাখায়ত হোসেন প্রমুখ। সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলা থেকে ২৫ জন প্রতিনিধি অংশনেয়।

প্রধান অতিথি তার বক্তব্যে জাতীয় এবং আন্তর্জাতিক রাজনীতির বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। তিনি ইউনিয়ন পর্যায়ে গ্রামীণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে প্রত্যেক ইউনিয়নে একজনকরে এমবিবিএস ডাক্তার নিয়োগ দেয়ার দাবী জানান। তিনি বলেন করোনা কালীণ গ্রামের সাধারন মানুষ চিকিৎসা সেবা বঞ্চিত ছিল। দেশে প্রায় ৬৪ হাজার ডাক্তার বেকার রয়েছে। তাদের দিয়ে চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে। তিনি বলেন,দাবী আদায় না হলে গণস্বাক্ষর অভিযান চালান হবে।
সম্মেলন শেষে কমরেড মোফাজ্জেল হোসেন মঞ্জু কে সভাপতি ও কমরেড সাহিদুল এনাম পল্লব কে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট ঝিনাইদহ জেলা কমিটি গঠন করা হয়।


ট্যাগ :

আরো সংবাদ