শনিবার, ৬ মার্চ ২০২১ ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

বংশালে ৭০০ কম্বল বিতরণ করলেন স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণ সভাপতি রিপন

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১ ৯:৫০ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : গতকাল সোমবার সন্ধ্যায় বংশালের ৩৪ নম্বর ওয়ার্ডের নাজিরা বাজার এলাকায় এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন কামরুল হাসান রিপন। এসময় প্রায় ৭০০ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ বিষয়ে কামরুল হাসান রিপন বলেন, আমি সব সময়ই সাধারণ মানুষের পাশে থাকতে চাই, তাদের জন্য কাজ করতে চাই। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে মানুষের সেবা করছি। ভবিষ্যতেও এই সেবার পরিমান বৃদ্ধি পাবে। আমরা ঢাকা মহানগর দক্ষিণের স্বেচ্ছাসেবক লীগ প্রতিটি ওয়ার্ডে পর্যায়ক্রমে শীতার্তদের মাঝে শীতবস্ত্র পৌছে দিচ্ছি। আল্লাহর রহমতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী শীতবস্ত্র পৌঁছে দিচ্ছি শীতার্তদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন গরীব ও মেহনতী মানুষের পাশে জীবনের অন্তিম লগ্নেও থাকতে পারি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক আব্দুর রহমান, ধর্ম সম্পাদক হাজ্বী মোঃ ইসমাইল হোসেন এবং ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাসির উল্লাহ ওয়ালিদ। অনুষ্ঠানটি সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মোঃ বশির উদ্দিন সুমন।

অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


ট্যাগ :

আরো সংবাদ