শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

প্রগতি ছাত্র ও যুব সংসদের উদ্যোগে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা পুরস্কার ও শিক্ষা উপকরণ উপহার

প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১ ৩:৩০ : পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধিঃ গতকাল ২৩/০১/২১ ইং তারিখ সকাল ১০ ঘটিকায় নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড শাহী মহল্লা ঈদগাহ মাঠ সংলগ্ন রোডে প্রগতি ছাত্র ও যুব সংঘের উদ্যোগে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা পুরস্কার ও শিক্ষা উপকরণ উপহার-২০২১ অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিনবারের সফল চেয়ারম্যান, আলহাজ্ব মনিরুল আলম সেন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তফা হোসেন চৌধুরী, ৪,৫,৬ নং ওয়ার্ড মহিলা মেম্বার অনামিকা হক প্রিয়াঙ্কা, প্রগতি ও ছাত্র যুব সংসদ এর উপদেষ্টা আলমগীর হোসেন ভূঁইয়া, দেলপাড়া আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি সানোয়ার হোসেন, ইম্পেরিয়াল আইডিয়াল স্কুল এন কলেজের প্রিন্সিপাল আসাদুজ্জামান স্যার।

এছাড়াও উপস্থিত ছিলেন, প্রগতি ছাত্র ও যুব সংসদের সকল সদস্যবৃন্দ এবং অভিভাবক মন্ডলী।
অনুষ্ঠানটি পরিচালনা করেন, প্রগতি ছাত্র ও যুব সংসদের সদস্য মোঃ মনির হোসেন।
এসময় কোরআনের পাখি ছোট বাচ্চা শিশুদের হাতে কোরআন শরীফ এবং সার্টিফিকেট সনদ হাতে তুলে দেওয়া হয়। উল্লেখ্য, একজন প্রতিবন্ধী বাচ্চাকে এর আগে কুতুবপুরের জনদরদী নেতা একটি হুইল চেয়ারের ব্যবস্থা করে দেন। এবার প্রতিবন্ধী বাচ্চাটিকে শিক্ষা উপকরণ হাতে তুলে দিলেন।

চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু বলেন, প্রগতি ছাত্র ও যুব সংসদ সংগঠনটি মানবতার সেবায় একটি সেবামূলক প্রতিষ্ঠান। করোনাকালীন সময় এ প্রতিষ্ঠানটি কর্মহীন ও গৃহবন্দী মানুষের মাঝে সেবা পৌঁছে দিতে নিরলস পরিশ্রম করেছে। এমনকি আজ মাদ্রাসা শিক্ষার্থীদের হাতে কোরআন শরীফ তুলে দেওয়ার মত একটি মহৎ কাজ করলো। আমি এই সংস্থাটির উত্তর উত্তর সাফল্য কামনা করি।

 

 


ট্যাগ :

আরো সংবাদ