মঙ্গলবার, ২ মার্চ ২০২১ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে  জোতবানি ইউনিয়নে পূনরায় ধাঁনের শীষ প্রতিক প্রত্যাশী-চেয়ারম্যান আঃ রাজ্জাক

প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২১ ৮:৫৪ : পূর্বাহ্ণ

রেজওয়ান আলী,বিরামপুর প্রতিনিধি-দিনাজপুরের বিরামপুর উপজেলা অন্তর্ভুক্ত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পূনরায় ধাঁনের শীষ প্রতিক প্রত্যাশী বর্তমান ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মিয়া। তিনি গত ২০১৬ সনে ইউপি নির্বাচনে ধাঁনের শীষ নিয়ে বিজয় লাভ করার পর থেকে অতি গুরুত্বপূর্ণ ভূমিকায় এলাকার উন্নয়ন কার্যক্রম পরিচালনা অব্যাহত রেখেছেন।

এ বিষয়ে চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের নিকট জানতে চাইলে তিনি বলেন,আমি গত নির্বাচনে বিজয়ী হওয়ার পর থেকে এ পর্যন্ত অত্র ইউনিয়নে ৯টি ওয়ার্ডে রাস্তা ঘাট কালর্ভাট,ব্রীজ,বয়স্ক ভাতা,বিধুবা ভাতা,মাতৃত্বকালীন ভাতা সহ জনকণ্ঠ কাজ করেছি। বড় ব্রীজ ৫টি,৫টি রাস্তা সিসি করন হয়েছে যাহা অতি দ্রুত কাজ সমপন্ন হবে বলে আশা করছি। ইউনিয়নের অন্তর্ভুক্ত একইর মঙ্গলপুর নুরপুরা সহ যে রাস্তা গুলো ভেংঙ্গে গিয়েছে সেই রাস্তা গুলো আমি নিজ উদ্যোগে সংস্কৃার করেছি।

সব উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে মর্মে তিনি জানান। তিনি আরও বলেন,পাড়া মহল্লা হাট বাজার রাস্তার মোড়ে সৌরবিদ্যুৎ বাতি সংযোগ প্রদান করা হয়েছে। তিনি আরও বলেন,আমাকে পূনরায় বাংলাদেশ জাতীয়তাবাদি দল ধাঁনের শীষ প্রতিক প্রদান করলে আমি আরও উন্নয়ন মূলক কাজ করা সহ একটি মডেল ইউনিয়নে পরিনত করতে পারব। আমি মনে করি আমার জনকল্যাণ মূলক কাজ করার জন্য জনসাধারণ পূনরায় আমাকে চেয়ারম্যান নির্বাচিত করবেন বলে আশা করছি বলে জানায়।
এ বিষয়ে এলাকার জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন,বর্তমান রাজ্জাক চেয়ারম্যান বিরুদ্ধি দল হিসাবে যে সকল উন্নয়ন কাজ করেছেন এ জন্য তাকে আমরা ধন্যবাদ জানাই। পূনরায় তাকে আমরা নির্বাচিত করব তবেই আমাদের মাঝে একজন ভালো প্রতিনিধি পাব এমনই প্রত্যাশা মোদের।

 


ট্যাগ :

আরো সংবাদ