বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১ ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তি, অনশনে কাদের মির্জা

প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১ ৯:১৬ : অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী কর্তৃক বাংলাদেশ আ. লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও অনশন কর্মসূচি ঘোষণা করেছে কোম্পানীগঞ্জ উপজেলা আ. লীগ।শুক্রবার (২২ জানুয়ারি) দুপুর ৩টায় বিক্ষোভ সমাবেশের মঞ্চ থেকে মেয়র আবদুল কাদের মির্জা এ ঘোষণা দেন।তিনি আরও জানান, বসুরহাট বাজারের রুপালী চত্ত্বর থেকে বিকেল ৫টায় বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশ শেষে সংবাদ সম্মেলনে তিনি বাকি কর্মসূচি ঘোষণা দিবেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১০ মিনিটের সময় নোয়াখালী জেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী তার ভেরিফাইড ফেইসবুক আইডি থেকে ফেইসবুক লাইভে এসে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকারের পরিবার বলে আখ্যায়িত করে আগামী কয়েকদিনের মধ্যে এসব নিয়ে কথা বলা শুরু করবেন বলে হুমকি দিয়ে একটি ভিডিও আপলোড করেছেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। ইতোমধ্যে একরামুল করিম চৌধুরীর এ বক্তব্যের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় উঠেছে।

তার ফেইসবুক আইডি ঘুরে দেখা যায়, তাৎক্ষণিক তিনি তার ফেইসবুক আইডি থেকে লাইভ ভিডিওটি সরিয়ে নেন। এর আগেই কয়েক মিনিটের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার ভিডিও বক্তব্যটি ভাইরাল হয়ে যায়।

 


ট্যাগ :

আরো সংবাদ