শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

বিরামপুর ইউপি,পর্যায়ে সদস্য সাঁকোয়াত আলী মন্ডলের উন্নয়ন কার্যক্রম

প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১ ৮:৪০ : অপরাহ্ণ

রেজওয়ান আলী,বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি-দিনাজপুরের বিরামপুর উপজেলায় তৃণমূল পর্যায়ে ইউপি,সদস্য সাঁকোয়াত আলী মন্ডল জনকল্যাণ মূলক কার্যক্রম ভূমিকা অপরিসীম ভূমিকা প্রকাশ পেয়েছে মর্মে জানা যায়। জানা যায়,উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য সাঁকোয়াত হোসেন গত ২০১৬ ইং সনে বিজয় নিয়ে দ্বায়িত্ব প্রাপ্ত হন। দ্বায়িত্ব গ্রহণের পর থেকে অত্র ওয়ার্ডের বসবাসরত জনসাধারণের উন্নয়ন মূলক দ্বায়িত্ব কর্তব্য পালন শুরু করেন।
সাঁকোয়াত আলী মন্ডল ইউপি,সদস্য ৭নং ওয়ার্ডের স্হায়ী বাসিন্দা। উন্নয়ন কার্যক্রমে তিনি এলাকার রাস্তা ঘাট,কালর্ভাট,স্কুল মাদ্রাসা,মসজিদ,মোকতব সহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়ন মূলক কাজের সার্বিক সহযোগিতা করে গেছেন। এ বিষয়ে জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন,সাঁকোয়াত আলী মন্ডল ওয়ার্ড সদস্যের দ্বায়িত্ব গ্রহণের পাশাপাশি

এলাকার জনসাধারণের মাঝে পুরুষ মানুষ যারা মৃত্যু বরণ সংবাদ শুনা মাত্র সেখানে উপস্থিত হন এবং মৃত্যু ব্যক্তির শরীর ইসলাম ধর্মের যথা নিয়মে মুর্দাকে কবরস্হ্য করা পর্যন্ত সময় দিয়ে থাকেন।
তারা আরও বলেন,এ যাবৎ যত জন মানুষ ওয়ার্ড ভূক্ত পাড়া মহল্লা এ বিষয়ে সাঁকোয়াত আলীর নিকট জানতে চাইলে তিনি বলেন,আমি এই প্রথম ইউপি,ওয়ার্ড সদস্যের দ্বায়িত্ব গ্রহণ করেছি,এর পর থেকে আমি এলাকার জনসাধারণের সূখে থাকার কথা গুলো স্বরণ করেছি। পাশাপাশি বয়স্ক ভাতা, বিধুবা ভাতা,মাতৃত্বকালিন ভাতা সহ সকল কাজ গুলো অতি যত্ন সহকারে পালন অব্যাহত রেখেছি।
তিনি আরও বলেন,ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমানের নির্দেশ মোতাবেক সকল কাজ যথা নিয়মে চেয়ারম্যানের আদেশে পালন করেছি। আমি যতদিন বেঁচে থাকব ঠিক ততদিন জনগণের উন্নয়নে কাজ করে যাব বলে প্রতিশ্রুতি প্রদান করেন।

 


ট্যাগ :

আরো সংবাদ