মঙ্গলবার, ২ মার্চ ২০২১ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

পলাশপুর সমন্বিত প্রয়াস এর উদ্যোগে শীতার্তদের মাঝে ৫০০ কম্বল বিতরণ করলেন আলহাজ্ব কামরুল হাসান রিপন

প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১ ৭:০২ : অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিনিধিঃ-ঢাকা-৫ অবস্থিত পলাশপুর সমন্বিত প্রয়াস এর উদ্যোগে ৬০ নং ওয়ার্ড শেরেবাংলা আইডিয়াল স্কুল সংলগ্ন রাস্তায় গতকাল ২০/১/২১ ইং তারিখ বুধবার এশার নামাজের পর শীতার্তদের মাঝে ৫০০ কম্বল বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কদমতলী থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহবুব রহমান মামুন, সাধারণ সম্পাদক কাজী সোহেল আহমেদ, অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন (কুদ্দুস) ভূঁইয়া, সার্বিক তত্ত্বাবধানে ছিল, ৬০ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদুল ইসলাম রাজু।

এসময় সংক্ষিপ্তভাবে প্রধান অতিথি কামরুল হাসান রিপন বলেন, আমি গরীব দুঃখী মানুষের পাশে থেকে কাজ করতে চেষ্টা করেছি। করোনাকালীন সময়ে জনোনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ঢাকা মহানগর দক্ষিণ এবং বিশেষ করে ঢাকা-৫ এর প্রতিটি ওয়ার্ডের ১টি মানুষও যেন অনাহারে না ভোগে সেই লক্ষ্যে খাবার পৌঁছে দিয়েছি। এখন শীতকাল। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, শীতে যেন মানুষ কষ্ট না পায়। এজন্য আওয়ামী লীগ ও এর সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের শীতার্তদের পাশে থাকার জন্য। সেই লক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণে আমরা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ধারাবাহিকভাবে শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছি। আজ ৬০ নং ওয়ার্ডে ৫০০ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলাম। সর্বশেষে তিনি বলেন, আমি আগেও আপনাদের পাশে এসেছিলাম। বলেছিলাম আমি যদি ঢাকা-৫ এ নমিনেশন নাও পাই এই আসনের মানুষের পাশে যতদিন বেঁচে থাকব মানবসেবা দিয়ে যাব। আমি আছি, আমি কথায় নয় কাজে বিশ্বাসী। আমি কাজ করে দেখাতে চাই। আমি আপনাদের ভালোবাসা প্রার্থী। আমার জন্য দোয়া করবেন যেন ভবিষ্যতে এই আসনের শোষিত সমাজ, মেহনতী সমাজ, নিম্নশ্রেণির নিম্নআয়ের খেটে খাওয়া মানুষের পাশে থাকতে পারি সেই দোয়াই করবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ওয়াস উদ্দিন নূরানী, কদমতলি থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাকোয়াত হোসেন টিটু, ৬০ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইয়াছিন আরাফাত, সাধারণ সম্পাদক মোঃ রাজিবুল ইসলাম রাজিব, ৬১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দেলোয়ার হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক মাহমুদুল আলম বাপ্পি, শ্যামপুর ইউনিয়ন, সাবেক স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এস এম বাদশা (মানিক),সাকোওয়াত হোসেন টিটু, নুর আলম মাসুম, ইমরান, শাহ মোয়াজ্জেম লিটন, ইউসুফ আলী সিজার, এডভোকেট শামসুন নাহার লাকি সহ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সহ সকল অঙ্গসংগঠনের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীবৃন্দ।


ট্যাগ :

আরো সংবাদ