বুধবার, ১৪ এপ্রিল ২০২১ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Bangladesh Total News

গরীব-দু:স্থের পাশে প্রত্যেক বিবেকবান মানুষের থাকা উচিত: পাহাড়তলীতে রেডক্রিসেন্টের শীতবস্ত্র বিতরণে সুজন

প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১ ৬:১৮ : পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসকমোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, মানবিক কারণে গরীব দু:স্থ মানুষের পাশে প্রত্যেক বিবেকবান মানুষের দাঁড়ানো উচিত না হলে মানবিকতা বিপন্ন হবে। সকল ধর্মেই মানবিকতাকে উচ্চে স্থান দেয়া হয়েছে। তিনি আজ বুধবার বিকেলে নগরীর ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের কৈবল্যধাম গেইট কাউন্সিলর কার্যালয়ের সামনে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের উদ্যোগে গরীব দু:স্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ কালে একথা বলেন। এই কার্যক্রমের সহযোগীতায় ছিলেন চট্টগ্রাম যুব রেডক্রিসেন্ট। মোট ১‘শ জনকে ১টি কম্বলসহ শিশুর জন্য একটি জ্যাকেট প্রদান করে রেড ক্রিসেন্ট সোসাইটি।
অনুষ্ঠানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ম্যানেজিং বোর্ডের সদস্য ডা. শেখ শফিউল আজম, রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারি আব্দুল জব্বার, কার্যকরী সদস্য এইচ এম সালাউদ্দীন উপস্থিত ছিলেন।
শীতবস্ত্র বিতরণকালে প্রশাসক খোরশেদ আলম সুজন আরো বলেন, সামনে আরো দুইটা শৈত্যপ্রবাহ আসছে বলে আবহাওয়া অফিস জানিয়েছে। শীত-বর্ষার সবচেয়ে কষ্টের মুখোমুখি হন গরীব অসহায় মানুষ। শীত নিবারণে রেড ক্রিসেন্ট সোসাইটি যেমন গরীবের জন্য এগিয়ে এসেছে তেমনি যদি সমাজের ধনীরা এগিয়ে আসেন তাহলে দেশ অনেক সুন্দর হয়। তিনি বলেন আমি বিশ্বাস করি আমাদের দেশে এখনো মানবিকতা হারিয়ে যায়নি। মানুষ মানুষের পাশে দাঁড়িয়ে আগামী দিনের আধুনিক সভ্যতার ভিত রচনা করবে।


ট্যাগ :

আরো সংবাদ