মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

নৌকা প্রতিকের সম্মানে দেশ এগিয়ে যাবে,ত্যাগী নেতাদের নেতৃত্বে-চেয়ারম্যান হাফিজুর রহমান

প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১ ৬:১৬ : পূর্বাহ্ণ

রেজওয়ান আলী,বিরামপুর,(দিনাজপুর) প্রতিনিধি-সারা দেশের ন্যায় দিনাজপুরের বিরামপুর উপজেলা পর্যায়ে নৌকা প্রতিকের সম্মানে দেশ এগিয়ে যাবে,ত্যাগী নেতাদের নেতৃত্বে এক আলোচনা বৈঠকে একথা বলেন চেয়ারম্যান হাফিজুর রহমান।
জানা যায়,বাংলাদেশ আওয়ামী লীগ ইউনিয়ন কমিটির সমন্বয় বিষয়ক এক আলোচনা সভায় চেয়ারম্যান হাফিজুর রহমান বলেন,যারা প্রকৃত আওয়ামী লীগ দলকে পছন্দ করেন,যারা ভালোবাসেন ও যারা সমর্থক তাদের উদ্দেশ্যে আমার এমন মন্তব্য রইল।
এ সময়ে আওয়ামী লীগ সমর্থক গন বলেন,বিগত ২০১৬ ইং সনের নির্বাচনে উপজেলার ৭টি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ৭টি নৌকা প্রতিক বরাদ্দ দিয়েছিলেন। কিন্তু বিজয় লাভ করেছিলেন মাত্র ২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তন্মধ্যে একটি ৪নং দিওড় ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী লীগ ইউনিয়ন কমিটির সভাপতি চেয়ারম্যান হাফিজুর রহমান। তার আমলে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে পরিষদ অফিস থেকে- পূর্ব দিকে বুড়া সড়ক,আঠারো জানি থেকে শিয়ালা,পরিষদ থেকে বিজুল বাজার পর্যন্ত কাঁচা রাস্তা পাকা করন ও অকেজো পাকা রাস্তা পূন সংস্করণের কাজ সমাপ্ত হয়েছে। ইউনিয়নের দিওড় বটতলী থেকে গোপালপুর গ্রাম পর্যন্ত পাকা রাস্তার অকেজো পাকা রাস্তার সংস্করণে কাজ হয়েছে। প্রতিটি ওয়ার্ডে সৌর বাতি মোড়ে ও মহল্লায় স্হাপন করেছেন। শিয়ালা বটতলী থেকে কাদিপুর কাঁচা রাস্তায় মাটি ভরাটের উন্নয়ন কাজ হয়েছে। কুচিয়া মোড়ে অকেজো ভাংঙ্গা রাস্তায় রাবিস দিয়ে সংস্করণের কাজ হয়েছে। পাড়া মহল্লায় বয়স্ক বিধুবা মাতৃত্বকালীন সহ সকল ভাতা ভোগীর কাজ অতি সচ্ছতার সহিত সমপন্ন হয়েছে।সমাজের মধ্যে পারস্পরিক বিরোধ থানা আদালতে না যেতে দিয়ে নিজ ক্ষমতাবলে সমাধানের কাজ সমপন্ন করেছেন। কোভিট-১৯,করোনা ভাইরাস সংক্রমণের সময় সরকারের ত্রানসামগ্রী সরকারের নির্দেশে যথা নিয়মে ত্রানসামগ্রী বিতরণ করেছেন। বৎসরে ২টি ঈদে জনগণের মাঝে খাদ্য দ্রব্য ও ঔষধ সামগ্রী সচ্ছতায় বিতরণ করেছেন। এত উন্নয়ন মূলক কাজের মধ্যে এ যাবৎ কোন প্রকার অভিযোগ পাওয়া যায় নাই। বর্তমান সরকার খুবই সচেতন এই জন্যই এত উন্নয়ন। তারই ধারাবাহিকতায় চেয়ারম্যান হাফিজুর রহমানের দ্বারাই নৌকা প্রতিকের স্হায়ীত্বের একমাত্র কর্ণধার। তার মত নেতাকেই নৌকা প্রতিক দিয়ে ভরসা ও উন্নয়নের প্রত্যাশা করা যায়।অবশ্যই স্হানীয় আওয়ামী লীগ উপজেলা কমিটি ও জাতীর সংসদ সদস্য শিবলী সাদিক এমপি বিষয় টি গুরুত্ব সহকারে দেখবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবশ্যই অবজারভেশন করেছেন। আমরা আশা করি বাংলাদেশ আওয়ামী লীগ চেয়ারম্যান হাফিজুর রহমানের বাস্তব কার্যক্রম চিত্র অবলোকন করবেন। তিনি আরও বলেন,চেয়ারম্যান হাফিজুর রহমানের সমকক্ষ অন্য কেহ নাই। আমরা আগামীতে তারই হাতে নৌকা প্রতিক সরকার দিবেন এমনই প্রত্যাশা।


ট্যাগ :

আরো সংবাদ