শনিবার, ১৬ জানুয়ারী ২০২১ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

শিরোনাম :

ব্যারিষ্টার এস এম কফিল উদ্দীন আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ কমিটির সদস্য মনোনীত

প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০ ৯:০৪ : অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী, চান্দগাঁও চট্টগ্রামের সন্তান, ব্যারিষ্টার এস এম কফিল উদ্দীন আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছেন। রোববার (২৭ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট কাজী মো. নজিবুল্লাহ হিরু ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষর করে চূড়ান্ত উপ-কমিটির অনুমোদন দেন। এ ছাড়াও ব্যারিস্টার এস এম কফিল উদ্দিন বাংলাদেশ বার কাউন্সিলের লিগ্যাল এডভাইজার হিসেবেও দায়িত্ব পালন করে আসছেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হওয়ার পর ব্যারিস্টার কফিল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাঁর উপর আস্থা রেখে যে দায়িত্ব প্রদান করেছেন তা তিনি যথাযথভাবে পালন করবেন এবং আইনের শাসন প্রতিষ্ঠায় বলিষ্ঠ ভূমিকা রাখবেন।
উল্লেখ্য যে, চট্টগ্রাম-৮ আসনের সাংসদ এবং দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি মোসলেম উদ্দিন মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য, সাবেক মন্ত্রী ডাক্তার আফসারুল আমিন শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি মাহবুবুল আলম শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছেন।


ট্যাগ :

আরো সংবাদ