রোববার, ২৪ জানুয়ারী ২০২১ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

বিদায় মহামারী বছর উপলক্ষে প্রেস সোসাইটির বিবৃতি

প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২০ ১১:১৪ : পূর্বাহ্ণ

বিরামপুর প্রতিনিধি,বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি-দিনাজপুর জেলা কার্যালয় “বাংলাদেশ হিউম্যান রাইটস এ্যান্ড প্রেস সোসাইটি (বাংলাদেশ মানবাধিকার ও সংবাদ সংস্হা) বিরামপুর উপজেলায় জেলা কার্যালয়ে বিদায় মহামারী বছর উপলক্ষে প্রেস সোসাইটির এক বিবৃতি প্রকাশ করেন।
জানা যায়,৩১শে ডিসেম্বর ২০২০ইং তারিখ মানবাধিকার কার্যালয়ে সকল সদস্য সদস্যার উপস্থিতিতে প্রেস সোসাইটির সভাপতি জনাব,মোঃ রেজওয়ান আলী,জানান,কোভিট-১৯, করোনা ভাইরাস সংক্রমণে সারা বিশ্বের মানুষ কে পাঁকড়াও করেছে ও সংক্রমণে অনেক মানুষ মারা গিয়াছে। বড় দূঃখের বিষয় আমরা অনেক মানবজাতিকে হারিয়ে ফেলেছি। আমরা আল্লাহ তাআলার নিকট প্রার্থনা জানাই যে,আগত বৎসর আমাদের সামনে যেন কোন মানুষ আমাদের মাঝ থেকে হারিয়ে না যায় এই প্রার্থনা আমাদের।
পাশাপাশি আমরা সকলে সকলের তরে নিবেদিত প্রাণ হিসাবে কাজ করব। একে অপরের পরিপুরক হিসাবে কাজ করব এই মোদের প্রার্থনা রইল সৃষ্টি কর্তার নিকট। সামনের বৎসর কে শুভেচ্ছা জানাতে দেশের বিভিন্ন প্রতিষ্ঠান ও সাধারণ জনগণ একজোটে আনন্দ উল্লাসে মেতে ওঠার পূর্বে যেন তারা অবশ্যই নিজেকে নিরাপদ রাখতে সজাগ থাকেন।
আমাদের কাজ মানুষের কল্যান করা কোন মানুষ বিপদে পড়লে তার পাশে দাঁড়িয়ে তাকে সকল প্রকার সার্বিক সহযোগিতা প্রদান করতে সদা প্রস্তুত থাকতে হবে। এ বিষয়ে কারো কোন অভিযোগ গ্রহণ করা হবে না। যে কোন সময় সংগঠনের স্বার্থে যে মানব কল্যানে সকল কে এগিয়ে আসতে হবে।

 


ট্যাগ :

আরো সংবাদ