বুধবার, ১৪ এপ্রিল ২০২১ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Bangladesh Total News

বঙ্গবন্ধু কন্যার সরকার থাকলে দেশে দারিদ্রতা থাকবে না: মোহাম্মদ ফারুক

প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০ ৬:৪২ : পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট: পটিয়ার মোহাম্মদ নগর এলাকায় শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরন করেছেন চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোহাম্মদ ফারুক। কালারপোল সংলগ্ন বাদামতলস্থ নিজ বাসভবনে আগত শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরনকালে তিনি বলেন, সমাজে পিছিয়ে পড়া মানুষের পাশে থাকা আমাদের সামাজিক দায়িত্ব। জাতির জনক বঙ্গবন্ধু চেয়েছিলেন, একটি সাম্যময় সামাজিক ব্যবস্থা। বঙ্গবন্ধুর দেখানো পথে বাঙালি জাতীয়তাবোধে সুসংহত, অসাম্প্রদায়িক ও গনতান্ত্রিক ব্যবস্থায় সামাজিক সাম্যতা প্রতিষ্ঠিত করে ক্ষুধা ও দারিদ্রতামুক্ত সমৃদ্ধ, উন্নত সোনার বাংলা প্রতিষ্ঠায় দিনরাত কাজ করে যাচ্ছেন তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষের মাথা পিছু আয় এখন পাকিস্তানের দ্বিগুন এবং ভারতের মাথাপিছু আয়কে ছাড়িয়ে গেছে। আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্র পরিচালনার দায়িত্বে থাকলে অদুর ভবিষ্যতে আর কোন দরিদ্র মানুষ থাকবে না।
কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন সাবেক জেলা ছাত্রলীগ নেতা শিমুল বড়ুয়া, যুবনেতা সরোয়ার আজম খান, মো. আলমগীর, সজীব, মোহাম্মদ নগর প্রত্যয়ী সংঘের সভাপতি মো. ইমরান, সাধারন সম্পাদক মো. আজিজুল করিম, পটিয়া উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মঈন প্রমূখ


ট্যাগ :

আরো সংবাদ