শনিবার, ১৬ জানুয়ারী ২০২১ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

Bangladesh Total News

শিরোনাম :

চুয়েট স্টাফ অ্যাসোসিয়েশনের নতুন কমিটির শপথ গ্রহণ এবং দায়িত্ব হস্তান্তর সম্পন্ন

প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২০ ১১:৫৪ : পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর স্টাফ অ্যাসোসিয়েশনের ২০২১-২০২১ কার্যকরী পরিষদের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ এবং দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আজ ১৫ ডিসেম্বর (মঙ্গলবার), ২০২০ খ্রি. বিকালে বিশ্ববিদ্যালয়ের কাউন্সিল কক্ষে প্রধান নির্বাচন কমিশনার শেখ রাসেল হলের প্রভোস্ট ও মানবিক বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাছান নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দদের শপথ পাঠ করান। এ সময় নির্বাচন কমিশনার সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) জনাব মোহাম্মদ ফজলুর রহমান এবং প্রকৌশল দপ্তরের সিনিয়র টেকনিশিয়ান ও কর্মচারী ক্লাবের সাবেক সভাপতি জনাব মো. বেলায়েত হোসেন উপস্থিত ছিলেন।

পরে সদ্য বিদায় কমিটির সাধারণ সম্পাদক জনাব মো. মাসুদ হোসেন ২০২১-২২ কার্যকরী নতুন নির্বাচিত কমিটির সভাপতি জনাব মো. জামাল উদ্দীন ও সাধারণ সম্পাদক জনাব বিশ্বজিৎ ভট্টাচার্য্যরে কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এতে সভাপতিত্ব করেন মানবিক বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাছান। বিদায়ী কমিটির সিনিয়র যুগ্ম-সম্পাদক জনাব মো. আব্দুল আল হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন নির্বাচক কমিশনারের দায়িত্ব পালনকারী জনাব মো. বেলায়েত হোসেন। এছাড়া অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন নবনির্বাচিত কমিটির সভাপতি জনাব মো. জামাল উদ্দীন ও সাধারণ সম্পাদক জনাব বিশ্বজিৎ ভট্টাচার্য্য।

উল্লেখ্য, গত ০৮ ডিসেম্বর, ২০২০ খ্রি. অনুষ্ঠিত নির্বাচনে আনারস প্রতীক নিয়ে সভাপতি পদে মো. জামাল উদ্দীন এবং সাধারণ সম্পাদক পদে বিশ্বজিৎ ভট্টাচার্য্য প্যানেল বিজয়ী হয়েছেন। ২০২১-২২ কার্যকরী বছরের স্টাফ অ্যাসোসিয়েশনের নির্বাচনে বিজয়ী অন্যান্য প্রার্থীরা হলেন- সিনিয়র সহ-সভাপতি পদে মো. আজিজুর রহমান, সহ-সভাপতি মোহাম্মদ শাহ আলম মিয়া, সিনিয়র যুগ্ম-সম্পাদক আল ফাহাদ খান, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল হান্নান খান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবীর, অর্থ সম্পাদক মোহাম্মদ ছাবের, দপ্তর সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রিয়তোষ চক্রবর্ত্তী, ধর্ম সম্পাদক মোহাম্মদ রাসেল, সমাজকল্যাণ সম্পাদক মো. ফারুক, ক্রীড়া সম্পাদক মো. আরিফ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মো. ইসমাইল, মহিলা বিষয়ক সম্পাদিকা কুলসুমা বেগম এবং নির্বাহী সদস্য পদে মো. সফিকুর রহমান, মো. রাশেদুল ইসলাম, মো. জিহাদ বিশ্বাস, মো. সফিকুল ইসলাম ও মো. হাসান।

 


ট্যাগ :

আরো সংবাদ