রোববার, ১৮ এপ্রিল ২০২১ ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Bangladesh Total News

চট্টলবীর মরহুম এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কবরে জেয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী

প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২০ ২:৫১ : অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট:চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি চট্টলবীর মরহুম এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কবরে জেয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।
মরহুম জননেতা মহিউদ্দিন চৌধুরী ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার কবর জেয়ারত ও শ্রদ্ধা নিবেদনকালে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের অসংখ্য নেতা কর্মী তাঁর সাথে উপস্থিত ছিলেন।
মরহুম নেতার স্মৃতি চারণ করতে গিয়ে রেজাউল করিম বলেন, মরহুম জননেতা মহিউদ্দিন চৌধুরী ছিলেন একজন ক্ষণজন্মা মহাপুরুষ। চট্টগ্রামের অধিকার আদায়ের সংগ্রাম ও উন্নয়নের পথিকৃৎ হিসেবে তিনি চট্টলবাসীর হৃদয়ের মণিকোটায় চিরঞ্জীব হয়ে থাকবেন। অন্যায়, অত্যাচারের বিরুদ্ধে বঞ্চিত, শোষিত ও অবহেলিত মানুষের পক্ষে সংগ্রামী মশাল ও সাহসের বাতিঘর বীর মুক্তিযোদ্ধা, বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদে সশস্ত্র সংগ্রামী মহিউদ্দিন চৌধুরী আঞ্চলিক রাজনীতি করেও সারাদেশের মানুষের কাছে অত্যন্ত পরিচিত ও প্রিয় একটি নাম হয়ে ওঠেছিলেন, যা অত্যন্ত বিরল ব্যাপার। প্রিয় নেতার মৃত্যুবার্ষিকীতে হৃদয়ের গভীর থেকে শ্রদ্ধা জানাই এবং বিদেহী আত্মার শান্তি কামনায় রাব্বুল আল আমিনের দরবারে ফরিয়াদ ব্যক্ত করছি।

 


ট্যাগ :

আরো সংবাদ