মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Bangladesh Total News

বিকাশ পেমেন্টে ২০ টাকার পণ্য মাত্র ১ টাকায়

প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০ ৯:১২ : অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: ২০ টাকা দামের মেরিল পেট্রোলিয়াম জেলি বিকাশ পেমেন্টে কেনা যাচ্ছে মাত্র ১ টাকায়। কেবল পেট্রোলিয়াম জেলিই নয়, ১ টাকায় কেনা যাচ্ছে লাক্স মিনি সাবান অথবা ৫০ গ্রাম তাজা/ইস্পাহানি চা পাতা অথবা ২৫০ এমএল সেভেন আপ অথবা ২৫০ এমএল কোকাকোলা।সারাদেশে তিন হাজারের বেশি আউটলেট থেকে এই অফার নিতে পারছেন গ্রাহক। নির্দিষ্ট এই পণ্যগুলো থেকে যেকোন একটি পণ্য কিনে ২০ টাকা বিকাশে পেমেন্ট করলেই সাথে সাথেই ১৯ টাকা ক্যাশব্যাক পেয়ে যাচ্ছেন গ্রাহক।

বিকাশ জানায়, বই, পোশাক, ইলেকট্রনিক্স, জুতা, এলাকার ছোট-বড় দোকান, বাড়ির সাজসজ্জার সামগ্রীর দোকান, লাইফস্টাইল পণ্য, অনলাইন শপ, রেস্তোরাঁ, ট্রাভেল কোম্পানিসহ অসংখ্য পণ্য বিক্রেতা রয়েছেন এই অফারের তালিকায়।
‘অ্যামেজিং ডিলস’ শিরোনামে ১ ডিসেম্বর শুরু হওয়া এই সুযোগটি বিকাশ গ্রাহকরা পাবেন ৩১ ডিসেম্বর পর্যন্ত। তবে একজন গ্রাহক সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।পাশাপাশি ডিসেম্বর মাসজুড়ে প্রায় ফার্মেসি ও সুপারস্টোরে বিকাশ পেমেন্টে ৫ শতাংশ পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক। তবে একজন গ্রাহক ফার্মেসির ক্ষেত্রে ২ বারে সর্বোচ্চ ৫০ টাকা এবং সুপার স্টোরের ক্ষেত্রে ১০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক পেতে পারেন।কিউআর কোড স্ক্যান করে বিকাশ অ্যাপ থেকে অথবা *২৪৭# ডায়াল করে অথবা বিকাশ পেমেন্ট গেটওয়ে থেকে পেমেন্ট করে এই অফার নিতে পারবেন গ্রাহক।

গ্রাহকরা www.bkash.com/payment/ -এই লিংকে অফারের বিস্তারিত এবং পছন্দের ব্র্যান্ডের তালিকা দেখে নিতে পারবেন।


ট্যাগ :

আরো সংবাদ